গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে কর্মসূচি ৫ জানুয়ারি ২০১৭

বাংলাদেশ আওয়ামী লীগ ২০১৪ সালের ৫ জানুয়ারির সাধারণ নির্বাচনের ৩য় বর্ষপূর্তির দিনে দেশব্যাপী আগামী ৫ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার ‘‘গণতন্ত্রের বিজয় দিবস” উদযাপন করবে। এই উপলক্ষে সংগঠনের জেলা, মহানগর ও উপজেলা পর্যায়ে সমাবেশ ও বিজয় র‌্যালী অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৫ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার দুপুর আড়াইটায় রাজধানী ঢাকার রাসেল স্কয়ার প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর এবং ঐতিহাসিক ২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ সমাবেশ ও বিজয় র‌্যালীর আয়োজন করবে।

উক্ত সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের সকল জেলা, মহানগর ও উপজেলা সমূহকে ৫ জানুয়ারির অনুরূপ কর্মসূচি যথাযথভাবে পালন করবে। উক্ত কর্মসূচিতেও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন।

ওবায়দুল কাদের এমপি’র আহ্বান
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক বিবৃতিতে ‘‘গণতন্ত্রের বিজয় দিবস” উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য দেশের সকল জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন। একইসাথে দেশের সর্বস্তরের জনগণকে গণতন্ত্রের বিজয়ের এই ঐতিহাসিক দিনটি উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

তারিখ : ৩১ ডিসেম্বর ২০১৬
প্রেস বিজ্ঞপ্তি

TOP